কা-প.............
কাঁপিয়ে দিল বিশ্বটাকে
ছড়িয়ে দিল তাপ।


কে দেবে কোন দলকে সাপোর্ট
কেবল যে তার সুর
হৃদয় মনের দুঃখ ব্যথা
সব হয়ে যায় দূর।


বিশ্বকাপের জন্যে দেখ
বিশ্ববাসী খেলে
সবচেয়ে মজা হতো সে কাপ
বাংলাদেশে পেলে।


কা-প.................
সব ছেড়ে লোক টিভি স্ক্রীণে
দিচ্ছে শুধু ঝাঁপ।


গড়ছে সবাই দল-
দলকে সাপোর্ট করে আবার
করছে কোলাহল।